Facebook Marketing


We'll Handle All Of This

Manage Ad Spending

We manage your spending, continuously optimizing towards the strongest ROI.

Pixel Implementation

We'll help you install and confirm your Facebook pixel is tracking correctly.

Create Custom Audiences

We'll utilize your customer lists to create hyper-targeted audiences.

Build Lookalike Audiences

Using your lists, we can replicate the audience to find millions of extremely similar potential customers.




Get In Touch

Build Remarketing Campaigns

We'll make sure to incentivize people who have already visited your site.

Dynamic Product Ads

Showing visitors the products they already showed interest in has the highest conversion rate.

Incentive Funnels

We'll create funnels to make sure that each visitor receives a customized incentive to purchase.

Analytics

We monitor, optimize, and analyze your ad accounts with you.

Our Pricing. Get custom Plan please contact us


  • BASIC PACKAGE
  • TK2000/
  • Facebook Page Analysis

    Facebook Page URL Set Up

    Page Boosting Or Promote

    Duration 5 Days

    24/7 Customer Support
  • CLASSIC PACKAGE
  • TK4000/
  • Facebook Page Analysis

    Facebook Page URL Set Up

    Page Boosting Or Promote

    Duration 10 Days

    24/7 Customer Support
  • STANDARD PACKAGE
  • TK8000/
  • Facebook Page Analysis

    Facebook Page URL Set Up

    Page Boosting Or Promote

    Duration 20 Days

    24/7 Customer Support

FAQ

ফেসবুকে এ্যাড দিতে চাই, কি করতে হবে?
যারা ফেসবুকে আগে কখনও বিজ্ঞাপন দেননি তাদের প্রথম প্রশ্নই হয় এমন। বিজ্ঞাপন দিতে চাই, কিন্তু কিভাবে কি করতে হবে? প্রথম এ্যাডের ক্ষেত্রে তাদের একটু বেশি সহায়তার প্রয়োজন হয়। আমাদের চেষ্টা থাকে তাদের সর্বোচ্চ সহায়তা করার। অন্যান্য মিডিয়া যেমন পত্রিকা, টিভি বা রেডিও থেকে ফেসবুকে এ্যাডের ধরন খানিকটা ভিন্ন। নিচে ধাপে ধাপে কিছু প্রশ্নের উত্তর দেবার চেষ্টা করা হয়েছে। ১. ফেসবুক ফ্যানপেজের ফ্যান বাড়াতে চান? কোন নির্দিষ্ট পোস্টের প্রচার করতে চান? নাকি ওয়েবসাইটের ভিজিটর বাড়াতে চান অথবা কোন ভিডিও প্রচারণা চালাতে চান? মানে ফেসবুক এ্যাডের মাধ্যমে আপনি কি প্রচার করতে চান তা প্রথমেই নির্ধারণ করুন। ২. আমাদের দেয়া নির্দিষ্ট একটি ই-মেইল কে এ্যাডভার্টাইজার হিসেবে সেট করুন। এ্যাডভার্টাইজার সেট করার পদ্ধতি পরবর্তী প্রশ্নের সাথে দেয়া আছে। ৩. কত টাকার এ্যাড দিতে চান এবং তা কত দিন পর্যন্ত চালাতে চান তা নির্ধারণ করুন। এরপর বিকাশের মাধ্যমে অথবা সরাসরি আমাদের সাথে যোগাযোগ করে টাকা পরিশোধ করুন। টাকা পাওয়ার কিছুক্ষণের মধ্যেই আপনার এ্যাডটি সাবমিট করা হবে।
আপনাদের পেমেন্ট সিস্টেমটা কি?
বিকাশের মাধ্যমে অথবা সরাসরি পেমেন্ট করতে পারেন। বিকাশের মাধ্যমে পেমেন্টের জন্য অবশ্যয় নির্ধারিত প্রতি ১০০০ টাকায় ২০ টাকা চার্জ দিতে হবে। এছাড়া বড় অংকের টাকা ব্যাংক এ্যাকাউন্টের মাধ্যমেও পাঠাতে পারেন।
সর্বনিম্ন কত টাকার এ্যাড দেয়া যাবে?
সর্বনিম্ন ১০০০ টাকা দিয়ে শুরু করা যাবে। একই এ্যাডে এককালীন ৫০,০০০ টাকা বিনিয়োগ করতে চাইলে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।
৫০০০ টাকায় কতগুলো পেজ লাইক পাওয়া যাবে অথবা কতজন মানুষের কাছে পৌছানো যাবে?
সঠিক সংখ্যা আসলে কেউ দিতে পারে না। কারণ একটি এ্যাড চালুর পর তা কত মানুষের কাছে যাবে অথবা কতগুলো লাইক পাবে তা অনেকগুলো বিষয়ের উপর নির্ভর করে। আমাদের চেষ্টা থাকে যেন আপনি সর্বোচ্চ ফলাফল পেতে পারেন। তবে মোটের উপর একটি ধারনা পাবার জন্য নিচের পোর্টফলিও থেকে সর্বশেষ কয়েকটি এ্যাডের ফলাফল দেখলেই আশা করি বুঝতে পারবেন। সাধারনত পোস্ট রিচ -এর ক্ষেত্রে প্রতি ১০০০ টাকায় ১৫০০০–৩০০০০ অথবা তারও বেশি ফেসবুক ব্যবহারকারীর কাছে পৌছানো যায়। এবং পেজ লাইক -এর ক্ষেত্রে প্রতি ১০০০ টাকায় প্রায় ১০০০-৩৫০০ পর্যন্ত অথবা তারও বেশি লাইক পাওয়া যায়। আরেকটি বিষয় হলো টার্গেট নির্দিষ্ট করে দেয়ার উপর ফেসবুক এ্যাডের খরচ অনেকটা নির্ভর করে। যেমন আপনি যদি শুধু গুলশান এলাকার ৩০-৫৫ বছর বয়সী আইফোন-৭ মোবাইল ফোন ব্যবহারকারী চান তবে স্বাভাবিকভাবে সেটির ‘Per Post Engagement’ এবং ‘Per Like’ রেট বেশি হবে। এখন আপনার ক্লায়েন্ট যদি নির্দিষ্ট ঐ এলাকার ঐ শ্রেণীরই হয়ে থাকে তবে সর্বোচ্চ ফলাফলের জন্য এই সেটআপের কোন বিকল্প নেই। এ ধরনের টার্গেট এ্যাডের সুবিধা অন্য কোন প্রচলিত মাধ্যমে পাওয়া সম্ভব না।
আপনাদের অফিস কোথায়? সামনা-সামনি এসে কি এ্যাড দেয়া যাবে?
আমাদের অফিসের ঠিকানা: বাড়ি ৮৭/বি এন এস সেন্টার, লেভেল 10, Suite 1027 সেক্টর ৭ , উত্তরা ঢাকা-১২৩০। অবশ্যয়, সরাসরি অফিসে এসে এ্যাড দিতে চাইলে অথবা কথা বলতে চাইলে আমাদের ঠিকানায় চলে আসতে পারেন।
টাকা দেয়ার কতক্ষন পরে আমার এ্যাড চালু হবে?
সাধারনত টাকা পৌঁছানোর দিনেই এ্যাড সাবমিট করে দেই। কোন কোন ক্ষেত্রে (অসুস্থতা, হলিডে বা অন্য কোন জরুরী ব্যাপার হলে) হয়তো ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। এ্যাড সাবমিটের পরে ফেইসবুক এ্যাপ্রুভ করে লাইভ করে দেয়। যদিও ৯০% এ্যাড ১০ মিনিটের মধ্যেই চলতে শুরু করে কিছু এ্যাড ছাড় পেতে ৭২ ঘন্টা যর্যন্ত সময় নিতে পারে।
Do you have refund Policy
No, We have no Refound Option, If you account flag, we can not able to back money from facebook that why we can not give money back. For more information please feel free to call us 01614500114